October 26, 2024, 4:33 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

রাজশাহীতে সততার উপহার হিসেবে ৮বার শ্রেষ্ঠ অফিসার এএসআই আব্দুল মালেক। 

সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা থানার এএসআই আব্দুল মালেক সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করে অপরাধ দমনে অষ্টম বারের মতো জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। ১৮ সেপ্টেম্বর রাজশাহী পুলিশ এর মাসিক কল্যাণ সভায় সকল বিষয়ে জেলার শ্রেষ্ঠ মনোনীত হন তিনি

থানা সূত্রে জানাযায়, বাঘা থানায় যোগদানের পর থেকেই এএসআই আঃ মালেক ন্যায় ও নিষ্ঠার সাথে একজন পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এবার দিয়ে তিনি রাজশাহী জেলা পুলিশের ৮বার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন। এছাড়াও তিনি ২বার রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ হয়েছিলেন বলে জানাযায়।

এবিষয়ে এএস আই আব্দুল মালেক বলেন, আমাকে ৮ম বারের মতো রাজশাহী জেলার এবং দ্বিতীয় বার রেঞ্জের শ্রেষ্ঠ নির্বাচিত করায় পুলিশ সুপার মহাদোয় ও বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন স্যারসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে অপরাধ দমনে সকলের সহায়তা কামনা করছি।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন, এএসআই আঃ মালেক থানা এলাকায় অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। সে ৮ম বার রাজশাহী জেলার ও দু বার রেঞ্জের শ্রেষ্ঠ এ এস আই নির্বাচিন হয়েছে। আমি তার মঙ্গল কামনা করি এবং আশা করছি এ শ্রেষ্ঠত্ব অর্জন অব্যাহত রাখবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন